স্যামসাং ডেবিট কার্ডটি মাস্টারকার্ড ডেবিট কার্ড সুবিধাসম্পন্ন

নিজেদের ডেবিট কার্ড উন্মোচন করতে হয়তোবা আর অপেক্ষা করতে পারছিলো না স্যামসাং। আর তাই ঘটা করেই অ্যাপল ও গুগলের ভার্চুয়াল ব্যাংকিংকে টেক্কা দিতে প্রযুক্তিনির্ভর অর্থ ব্যবস্থাপনা অভিজ্ঞতার ডেবিট কার্ড উন্মোচন করেছে কোম্পানিটি। খবর এনগ্যাজেট।

ডেবিট কার্ডটি একদিকে মাস্টারকার্ড ডেবিট কার্ড সুবিধাসম্পন্ন, অন্যদিকে রয়েছে ক্যাশ ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট সুবিধা।

আশ্চর্যের না হলেও এটি স্যামসাং পে এর সাথে জোরালোভাবে সম্পৃক্ত থাকছে। যখন আগ্রহীরা সাইনআপ করবেন তখন তারা ভার্চুয়াল কার্ড পেয়ে যাবেন। এরপর ট্যাপ করে ফিজিক্যাল কার্ড সক্রিয় করতে পারবে।

অ্যাপের মাধ্যমে অ্যাকাউন্ট ব্যালান্স চেক করা, সম্ভাব্য জালিয়াতি রোধ করা, অ্যাকাউন্ট বন্ধ করা কিংবা নিয়ন্ত্রণ করা যাবে।

থাকছে বিভিন্ন সুবিধাও। স্যামসাং পের মাধ্যমে এই কার্ড দিয়ে প্রতিটি কেনাকাটার জন্য স্যামসাং রিউয়ার্ড পয়েন্ট থাকছে। লয়্যাল ইউজাররা এক হাজার পয়েন্ট হলেই সেটি ক্যাশে ভাঙিয়ে নিতে পারবেন। কোনো দুর্ঘটনা হলে থাকছে সর্বোচ্চ দেড় মিলিয়ন ডলারের এফডিআইসি ইনস্যুরেন্স সুবিধা।

অ্যাপল কার্ডের মতো এতে থাকছে না কোনো কার্ড নাম্বার, সিভিভি অথবা অন্য কোনো তথ্য যা কেউ চুরি করে ব্যবহার করতে পারে। নতুন এই কার্ডের আনুষ্ঠানিক ঘোষণার জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

প্রযুক্তির পথ ও জয়গানের সব খবর তুলে এনে জীবন সহজ করছে ITSohor। দেশ ও বিদেশের প্রযুক্তির সর্বশেষ সংবাদ সবার আগে জানতে ভিজিট করুনঃ আইটি শহরে

আপনার মতামত, লাইক ও কমেন্টের সঙ্গে থাকুন আমাদের আইটি শহরের ফেসবুক ফ্যান পেজে

130 Views

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

HTML Snippets Powered By : XYZScripts.com