স্মার্টফোনে আসছে জনপ্রিয় স্ট্র্যাটেজি গেম ‘হিরোজ অব মাইট অ্যান্ড ম্যাজিক’

মোবাইল সংস্করণে আসছে জনপ্রিয় স্ট্র্যাটেজি গেম হিরোজ অব মাইট অ্যান্ড ম্যাজিক। জনপ্রিয় গেম ফ্র্যাঞ্চাইজি হিসেবে চালু থাকলেও এবার মোবাইল প্ল্যাটফর্মের জন্য ‘মাইট অ্যান্ড ম্যাজিক হিরোজ: এরা অব ক্যাওস’ নামে নতুন গেম হিসেবে মোবাইল প্ল্যাটফর্মে গেমটি উন্মুক্ত করবে জনপ্রিয় গেম নির্মাতা ইউবিসফট।

জন ভ্যান কেনেগহেমের তৈরি ও উন্নয়ন করা ভিডিও গেম সিরিজের একটি অংশ হিসেবে হিরোজ অব মাইট অ্যান্ড ম্যাজিক গেমটি তৈরি করা হয়। এই গেমের এরা অব ক্যাওস মোবাইলে প্রকাশের ঘোষণা দিয়েছে গেম নির্মাতা কোম্পানি।

জানাগেছে, মোবাইল সংস্করণে গেমের ভিজ্যুয়ালের দিক থেকে মূল ফ্র্যাঞ্চাইজি গেম থেকে মোবাইল গেমটিতে ভিন্নতা থাকবে। এতে পিসি গেমের তুলনায় টু-ডি আর্টের ব্যবহার বেশি থাকবে। রিয়েল টাইম ও অ্যাসিনক্রোনাস মোড থাকবে।

মোবাইল সংস্করণে চ্যাম্পিয়নকে নির্বাচন করে হিরো হিসেবে তাকে গেমের নেতৃত্ব দেওয়ার সুযোগ পাবেন গেমার। তবে বিনামুল্যে হিরো স্ক্রিন পেতে হলে প্লেস্টোরে আগাম নিবন্ধন করে রাখতে হবে।

গেমে থাকা হিরোরা তাদের প্রয়োজনীয় সেনাবাহিনী গঠন, প্রয়োজনী রসদ সংগ্রহ বা দখল ও যুদ্ধে অংশ নিতে পারবে। যুদ্ধ থেকে অভিজ্ঞতা নিয়ে আরও শক্তিশালী হয়ে উঠবে হিরো।

প্রযুক্তির পথ ও জয়গানের সব খবর তুলে এনে জীবন সহজ করছে ITSohor। দেশ ও বিদেশের প্রযুক্তির সর্বশেষ সংবাদ সবার আগে জানতে ভিজিট করুনঃ আইটি শহরে

আপনার মতামত, লাইক ও কমেন্টের সঙ্গে থাকুন আমাদের আইটি শহরের ফেসবুক ফ্যান পেজে

HTML Snippets Powered By : XYZScripts.com