স্বদেশের বাইরে প্রথম বিনিয়োগ করলো ইকম এক্সপ্রেস

বাংলাদেশের পেপারফ্লাইয়ে একশো কোটি টাকা বিনিয়োগ করেছে ভারতের প্রযুক্তিখাতের অন্যতম বিপণন প্রতিষ্ঠান ইকম এক্সপ্রেস।

মঙ্গলবার এক বিবৃতিতে ভারতীয় প্রতিষ্ঠান ওয়ারবার্গ পিনকাস এবং সিডিসি গ্রুপের আওতাধীন পণ্য সরবারহ প্রতিষ্ঠানটির সাথে বিনিয়োগ প্রক্রিয়া শেষ হবার খবর জানায় পেপারফ্লাই।

২০১৬ সালে চার সহপ্রতিষ্ঠাতা – শাহরিয়ার হাসান, রাজিবুল ইসলাম, রাহাত আহমেদ এবং শামসুদ্দিন আহমেদের উদ্যোগ, পেপারফ্লাই গত পাঁচ বছরে বাংলাদেশের ইকমার্সখাতের পণ্য বিলিকরনে নেতৃত্বস্থানীয় পর্যায়ে পৌছে গেছে।

স্বদেশের বাইরে প্রথম বিনিয়োগ করলো ইকম এক্সপ্রেস। ভারতে জূড়ে ২৯০০ ডেলিভেরি পয়েন্টের মাধ্যমে দৈনিক ১০ লক্ষ মানুষের কাছে পণ্য পৌছে দিচ্ছে উদ্ভাবনী প্রযুক্তি ভিত্তিক প্রতিষ্ঠানটি।

বিদেশী বিনিয়োগ এবং অংশীদারিত্ব প্রসঙ্গে পেপারফ্লাইয়ের প্রধান নির্বাহী শাহরিয়ার হোসেন বলেন, বাংলাদেশের প্রযুক্তিখাতের প্রসারের সাথে সাথে ইকমার্স পণ্য সরবারহ সেবা কয়েকগুন বেড়ে যাবে।

ইকম এক্সপ্রেসের সহ-প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী টিএ কৃষনান বলেন, পণ্য ব্যস্থাপনায় অভিজ্ঞতা এবং উদ্যোক্তাদের নেতৃত্বের মাধ্যমে অনলাইন ব্যবসায় প্রতিষ্ঠিত হয়েছে পেপারফ্লাই।

আমাদের বিনিয়োগ হল ডেলিভারি স্পেসে দ্রুত প্রবৃদ্ধি সরবরাহকারী সংস্থার সাথে অংশীদার হওয়ার একটি সুযোগ, যখন দীর্ঘ মেয়াদে একটি শক্তিশালী এবং টেকসই অপারেশন তৈরি করার সময়।

ই-কমার্স, লজিস্টিক এবং প্রযুক্তি বাস্তুসংস্থানের মাধ্যমে সাপ্লাই চেইন দ্বারা উচ্চতর গ্রাহক অভিজ্ঞতা প্রদানে আমরা পেপারফ্লাইয়ের সম্ভাবনার দ্বার উন্মোচনের প্রত্যাশায় রয়েছি।

প্রযুক্তির পথ ও জয়গানের সব খবর তুলে এনে জীবন সহজ করছে ITSohor। দেশ ও বিদেশের প্রযুক্তির সর্বশেষ সংবাদ সবার আগে জানতে ভিজিট করুনঃ আইটি শহরে

আপনার মতামত, লাইক ও কমেন্টের সঙ্গে থাকুন আমাদের আইটি শহরের ফেসবুক ফ্যান পেজে

50 Views

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

HTML Snippets Powered By : XYZScripts.com