সিঙ্গাপুরে গবেষণা ও উন্নয়ন কেন্দ্র চালু করেছে ডেল টেকনোলজিস

সিঙ্গাপুরে গবেষণা ও উন্নয়ন কেন্দ্র চালু করেছে ডেল টেকনোলজিস। যুক্তরাষ্ট্রের বাইরে এটিই কোম্পানিটির প্রথম কোনো গবেষণা ও উন্নয়ন কেন্দ্র। তিন বছরে ৫০ মিলিয়ন ডলার বিনিয়োগে তৈরি এই কেন্দ্রটি অত্যাধুনিক প্রযুক্তি নিয়ে কাজ করবে। খবর জেডডিনেট।

এই কেন্দ্রটির মূল উদ্দেশ্য হলো ডিজিটাল রূপান্তর প্রযুক্তির প্রধান বিষয়গুলো যেমন এজ কম্পিউটিং, ডেটা অ্যানালাইটিক্স, অগমেন্টেড রিয়েলিটি ইত্যাদি নিয়ে কাজ করা।

কেন্দ্রটিতে ব্যবহারকারীর অভিজ্ঞতা (ইউজার এক্সপেরিয়েন্স) উন্নয়নে একটি বিশেষ দল কাজ করবে, জানিয়েছেন ডেলের এশিয়া-প্যাসিফিক জাপান এবং গ্লোবাল ডিজিটাল সিটির প্রেসিডেন্ট অমিত মৃধা। শুধুমাত্র চলতি বছরে কেন্দ্রটিতে ২৩ মিলিয়ন ডলার বিনিয়োগ করা হচ্ছে।

সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাতকারে মৃধা আরও জানান, ইনোভেশন হাবটিতে চলতি বছরের শেষ নাগাদ ১৬০ জনের অধিক নতুন লোকবল নিয়োগ করা হবে। এর মধ্যে ডিজাইনার ও ডেভেলপার থাকবে।

প্রযুক্তির পথ ও জয়গানের সব খবর তুলে এনে জীবন সহজ করছে ITSohor। দেশ ও বিদেশের প্রযুক্তির সর্বশেষ সংবাদ সবার আগে জানতে ভিজিট করুনঃ আইটি শহরে

আপনার মতামত, লাইক ও কমেন্টের সঙ্গে থাকুন আমাদের আইটি শহরের ফেসবুক ফ্যান পেজে

65 Views

One thought on “সিঙ্গাপুরে গবেষণা ও উন্নয়ন কেন্দ্র চালু করেছে ডেল টেকনোলজিস”

  1. I am returning customers, and the hair quality is still so good. I feel that this time is better than the ones I bought before. I saw other buyers show that they have gray hair. This store does not have a single gray hair. The details are very good. feel! It’s easy to wear and easy to use!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

HTML Snippets Powered By : XYZScripts.com