সম্ভাবনাময় ব্যবসায় নজর দিতে নতুন পালক যুক্ত করলো এপিক গেমস

একাধিক সম্ভাবনাময় ব্যবসায় নজর দিতে আরেকটি পালক যুক্ত করলো এপিক গেমস। সিজিআই এবং ভিডিও গেমভিত্তিক আর্টিস্ট পোর্টফোলিওর প্রিমিয়াম হোস্টিং ওয়েবসাইট আর্টস্টেশনকে অধিগ্রহণ করেছে কোম্পানিটি। 

আর্টস্টেশনে অভিজ্ঞ এবং সুপ্রতিষ্ঠিত পেশাজীবী যেমন হরাইজন জিরো ডাউন রোবট ডিজাইনার মাইক নাস, ক্যারেক্টার আর্টিস্ট লেটিসিয়া জিলেট (ডিজনি, ড্রিমওয়ার্কস) এর মতো ব্যক্তিগের অসংখ্য কাজ রয়েছে।

এছাড়া আর্টস্টেশন একটি মার্কেটপ্লেস যেখানে থ্রিডি মডেল থেকে শুরু করে গেম অ্যাসেটের মতো বিভিন্ন ডিজিটাল অ্যাসেট কেনাবেচা হয়ে থাকে। অধিগ্রহণের অংশ হিসেবে এপিক সাইটটির স্টান্ডার্ড মার্কেটপ্লেস ফি ৩০ শতাংশ থেকে ১২ শতাংশে নামিয়ে আনার ঘোষণা দিয়েছে।

এছাড়া, চলতি বছরের শেষ নাগাদ আর্টস্টেশনের বিভিন্ন লেকচার, টিউটোরিয়ালসহ লার্নিং সেকশনটির সবার জন্য উন্মুক্ত করে দেয়া হচ্ছে। সেখানে ডিজনির পরিচালস কেভিন লিমা, আইএলএম পাইওনিয়ার স্টিভ উইলিয়ামসহ অনেকের ম্যাটেরিয়ালস পাওয়া যাবে।

এপিক শুধুমাত্র গেম ডেভেলপ ও প্রকাশ করে না, কোম্পানিটি এপিক গেমস স্টোরও পরিচালনা করে। এছাড়া প্রতিষ্ঠানটি আনরিয়েল ইঞ্জিন, ভিএফএক্স প্লাটফর্মসহ বিভিন্ন সেবা দিয়ে থাকে। আর্টস্টেশন অধিগ্রহণের মাধ্যমে আরেকটি ব্র্যান্ডেড প্লাটফর্ম তৈরি হলো যা আনরিয়েল ইঞ্জিন টিমের সাথে যৌথভাবে কাজ করতে পারবে বলে জানিয়ে এপিক।

প্রযুক্তির পথ ও জয়গানের সব খবর তুলে এনে জীবন সহজ করছে ITSohor। দেশ ও বিদেশের প্রযুক্তির সর্বশেষ সংবাদ সবার আগে জানতে ভিজিট করুনঃ ITSohorএ।

আপনার মতামত, লাইক ও কমেন্টের সঙ্গে থাকুন আমাদের ITSohor এর ফেসবুক পেজে

HTML Snippets Powered By : XYZScripts.com