সফটওয়্যার আপডেটে বিস্ফোরণ ঘটেছে আইফোন ১০-এ

সফটওয়্যার আপডেট নেওয়ার সময় আইফোন ১০-এ বিস্ফোরণ ঘটেছে। দুর্ঘটনাটি সম্পর্কে জানান ওয়াশিংটনের ফেডারেল ওয়ে শহরের বাসিন্দা রাহিল মোহাম্মদ।

নিজের টুইট পোস্টে লেখন, আইওএস ১২.১ আপডেট নেয়ার সময় ফোনটি চার্জে ছিল।রিস্টার্ট নেওয়ার পর ফোনটি অনেক গরম হয়ে যায়। তাই হাতে নেওয়ার পর মুহূর্তেই ফোনটি ফেলে দেই। এরপর এটি থেকে ধোয়া বের হতে শুরু করে এবং আগুন ধরে যায়।

বিস্ফোরণের আগেই ফোনটির চার্জিং প্ল্যাগ খুলে ফেলা হয় জানিয়ে ওই ব্যক্তি বলেন, অ্যাপলের অফিশিয়াল চার্জারই ব্যবহার করেছিলেন তিনি।গত জানুয়ারিতে ফোনটি কেনার পর এতদিন পর্যন্ত খুব স্বাভাবিকভাবেই কাজ করছিল। তার টুইটের জবাবে অ্যাপল সাপোর্ট জানিয়েছে, এটা আইফোন ১০-এর প্রত্যাশিত আচরণ নয়।

দ্রুতই সমস্যাটির সমাধান করা হবে। ত্রুটি শনাক্তে তারা রাহিল মোহাম্মদের বিস্ফোরিত ফোনটিও দেখতে চেয়েছে।আইফোন ১০ বাজারে ছাড়া হয় গত বছরের নভেম্বরে। এ পর্যন্ত ফোনটি নিয়ে খুব বেশি অভিযোগ পাওয়া যায়নি।

এর আগে গত অগাস্টে চীনের সাংহাইয়ে চলন্ত গাড়ির মধ্যে আইফোন ৬-এর বিস্ফোরণ ঘটে। গাড়িতে থাকা ড্যাশক্যামে বিস্ফোরণের ভিডিওটি ধরা পড়ে।এতে দেখা যায়, গাড়ির ড্যাশবোর্ডে রাখা আইফোন ৬-এর মধ্যে হঠাৎ করেই আগুন ধরে যায়। এরপর অনেকাংশ গলে যায়।

দেশ ও বিদেশের প্রযুক্তির সর্বশেষ সংবাদ সবার আগে জানতে ভিজিট করুনঃ আইটি শহরে । আর জানতে চাই আপনার মতামত। লাইক ও কমেন্টে সঙ্গে থাকুন আইটি শহরে

1,475 Views

25 thoughts on “সফটওয়্যার আপডেটে বিস্ফোরণ ঘটেছে আইফোন ১০-এ

  1. Hello, Neat post. There’s a problem together with your web site in web explorer, would check this?K IE still is the market chief and a good section of people will pass over your fantastic writing due to this problem.

  2. Someone essentially lend a hand to make significantly articles I might state. This is the very first time I frequented your website page and up to now? I surprised with the research you made to create this particular post extraordinary. Great task!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

HTML Snippets Powered By : XYZScripts.com