মানসম্মত কনটেন্ট সুবিধা দিতে দেশে চালু হয়েছে ডিজিটাল প্ল্যাটফর্ম ‌‘টফি’

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক গ্রাহকদেরকে বিনোদনের মানসম্মত কনটেন্ট উপভোগের সুবিধা দিতে চালু করেছে নতুন ডিজিটাল প্ল্যাটফর্ম ‌‘টফি’।

এই উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে বাংলালিংক-এর স্বত্ত্বাধিকারী প্রতিষ্ঠান ভিওন-এর গ্রুপ চিফ অপারেটিং অফিসার সার্জি হেরেরো ডিজিটাল প্ল্যাটফর্মটি উদ্বোধন করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর অ্যাক্টিং সিইও ও চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান, বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গা দত্ত, বেঙ্গল ব্রডব্যান্ড লিমিটেডের চেয়ারম্যান আসফার খায়ের, নেক্সডিকেড টেকনোলজি প্রাইভেট লিমিটেডের সিই্ও ইফতেখার জামান এবং প্রতিষ্ঠানগুলির পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যরা।

অ্যাপ ও ওয়েবসাইটের মাধ্যমে প্ল্যাটফর্মটির বিভিন্ন ধরনের কনটেন্ট উপভোগ করতে পারবেন গ্রাহকরা। দেশের ডিজিটাল প্ল্যাটফর্মগুলির মধ্যে টফিতেই রয়েছে সর্বোচ্চ সংখ্যক টিভি চ্যানেল দেখার সুযোগ।

বর্তমানে মোট ৬০টি দেশী ও বিদেশী চ্যানেল দেখা যাবে টফিতে। পর্যায়ক্রমে আরও নতুন চ্যানেল যোগ করা হবে প্ল্যাটফর্মটিতে। কিছু সংখ্যক চ্যানেল বিনামূল্যে দেখার পাশাপাশি সাবস্ক্রিপশনের মাধ্যমে প্রিমিয়াম চ্যানেলগুলি দেখার সুযোগ পাবেন গ্রাহকরা।

টিভি চ্যানেলগুলির পাশাপাশি মিউজিক ভিডিও, নাটক ও সিনেমা দেখারও সুযোগ থাকছে টফিতে।

বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গা দত্ত বলেন, ‘বর্তমানে ডিজিটাল ডিভাইসে গ্রাহকদের বিভিন্ন ধরনের কনটেন্ট দেখার প্রবণতা বৃদ্ধির বিষয়টি বিবেচনা করে বাংলালিংক এই ডিজিটাল প্ল্যাটফর্মটি নিয়ে এসেছে।

এর নিরবচ্ছিন্ন স্ট্রিমিং ও সহজ ইন্টারফেস গ্রাহকদের বিভিন্ন ধরনের কনটেন্ট দেখা ও খোঁজার অভিজ্ঞতায় এক ভিন্ন মাত্রা যোগ করবে।’

প্রযুক্তির পথ ও জয়গানের সব খবর তুলে এনে জীবন সহজ করছে ITSohor। দেশ ও বিদেশের প্রযুক্তির সর্বশেষ সংবাদ সবার আগে জানতে ভিজিট করুনঃ আইটি শহরে

আপনার মতামত, লাইক ও কমেন্টের সঙ্গে থাকুন আমাদের আইটি শহরের ফেসবুক ফ্যান পেজে

38 Views

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

HTML Snippets Powered By : XYZScripts.com