ব্র্যান্ডিংয়ে যাত্রা শুরু করেছে রবি

পুরোপুরি ডিজিটাল সেবাদাতা হিসেবে প্রতিষ্ঠিত হতে নতুন ব্র্যান্ডিংয়ে যাত্রা শুরু করেছে রবি। বদলে ফেলা হযেছে পুরোনো স্লোগান।

এখন হতে অপারেটরটি আর বলবে না ‘জ্বলে উঠুন আপন শক্তিতে’ । রবির নামের সঙ্গে এখন উচ্চারিত হবে ‘Life -এ নতুন এক্সপেরিয়েন্স’ স্লোগান।

রাজধানীর গুলশানে রবির কর্পোরেট অফিসে মঙ্গলবার নতুন এই ব্র্যান্ডিংয়ের উদ্বোধন করেন অপারেটরটির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ।

অপারেটরটি বলছে, নতুন ট্যাগলাইন পুরোপুরি ডিজিটাল কোম্পানি হিসেবে রূপান্তরে রবির দীর্ঘমেয়াদী প্রতিশ্রুতির প্রতিফলন। ডিজিটাল উদ্ভাবনের মাধ্যমে সবার জন্য আরও সমৃদ্ধ ভবিষ্যত গড়ার উদ্দেশে কাজ করবে তারা।

অপারেটরটি জানায়, ট্যাগলাইনে বাংলা ও ইংরেজি উভয় ভাষা ব্যবহারের মাধ্যমে সমাজের পরিবর্তিত এক ধারাকেই তুলে ধরা হয়েছে। এখন অনেকেই একই সাথে উভয় ভাষার শব্দ ব্যবহারে স্বাচ্ছন্দ্যবোধ করেন। তাই সামাজিক পরিবর্তনের সাথে তাল মিলিয়ে কোম্পানির আধুনিক দৃষ্টিভঙ্গির প্রতিফলন রয়েছে এই ট্যাগলাইনে।

রবির কর্মকর্তারা বলছেন, পুরাতন ট্যাগলাইন এমন এক সময়ে বেছে নেওয়া হয়েছিল যখন তাদের লক্ষ্য ছিল কোম্পানির দেয়া অফারের মাধ্যমে গ্রাহকরা যেন তাদের সুপ্ত সম্ভাবনাকে কাজে লাগাতে পারেন। এখন দেশে গড়ে উঠছে ডিজিটাল সমাজ, সেই সাথে পরির্তিত হয়েছে মানুষের দৃষ্টিভঙ্গি। ডিজিটাল ভবিষ্যত নিয়ে মানুষের আগ্রহ-উদ্দীপনারই প্রতিফলন রয়েছে রবির নতুন ট্যাগলাইনে।

রবি বিশ্বাস করে নতুন ট্যাগলাইনটি কোম্পানিকে প্রেরণা যোগাবে।

প্রযুক্তির পথ ও জয়গানের সব খবর তুলে এনে জীবন সহজ করছে ITSohor। দেশ ও বিদেশের প্রযুক্তির সর্বশেষ সংবাদ সবার আগে জানতে ভিজিট করুনঃ আইটি শহরে

আপনার মতামত, লাইক ও কমেন্টের সঙ্গে থাকুন আমাদের আইটি শহরের ফেসবুক ফ্যান পেজে

192 Views

3 thoughts on “ব্র্যান্ডিংয়ে যাত্রা শুরু করেছে রবি

  1. I’m curious to find out what blog system you happen to be
    working with? I’m having some small security
    issues with my latest blog and I’d like to find something more safeguarded.
    Do you have any solutions?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

HTML Snippets Powered By : XYZScripts.com