‘বেস্ট ই-কমার্স প্ল্যাটফর্ম’ ক্যাটাগরিতে গোল্ড অ্যাওয়ার্ড পেয়েছে ডেলিগ্রাম

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত সদ্য সমাপ্ত ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড-২০১৯-এ ‘বেস্ট ই-কমার্স প্ল্যাটফর্ম’ ক্যাটাগরিতে গোল্ড অ্যাওয়ার্ড পেয়েছে ডেলিগ্রাম (https://deligram.com/)। তিনটি প্রতিষ্ঠানকে পেছনে ফেলে এই অ্যাওয়ার্ড পায় ই-কমার্স প্লাটফর্মটি।

সম্প্রতি বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড-২০১৯ আয়োজন করে। রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে আয়োজিত এই অ্যাওয়ার্ড প্রোগ্রামে বেস্ট ই-কমার্স প্ল্যাটফর্ম ক্যাটাগরিতে সংক্ষিপ্ত তালিকায় ছিল ৫টি প্রতিষ্ঠান। সেখান থেকে তিনটি প্রতিষ্ঠানকে টপকে প্রথম পুরস্কার লাভ করে ডেলিগ্রাম।

অ্যাওয়ার্ড পাওয়ার পরে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী ওয়াইজ রহিম বলেন, আমরা সবসময় গ্রাহকদের সর্বোচ্চ সেবা দেওয়ার লক্ষ্য নিয়েই কাজ করছি। চেয়েছি তাদের আস্থা অর্জন করতে।

আমরা যে সঠিক পথেই আছি তার প্রমাণ এই অ্যাওয়ার্ড। প্রসঙ্গত, ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড-২০১৯ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রায় ৫০০ ডিজিটাল প্রফেশনাল। মোট ১৬টি ক্যাটাগরিতে গ্র্যান্ডপ্রিক্স, গোল্ড, সিলভার ও ব্রোঞ্জ এই ৪টি র‍্যাংকে এ বছরের শ্রেষ্ঠ ডিজিটাল ক্যাম্পেইনগুলোকে পুরস্কৃত করা হয়।

ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড দেশের ডিজিটাল উদ্যোগগুলোকে সম্মাননা প্রদানের জন্য একমাত্র প্ল্যাটফর্ম। এ বছর অ্যাওয়ার্ডের জন্য মোট পাঁচ শতাধিক মনোনয়নপত্র জমা পড়ে। ৪টি বিচারক প্যানেল পাঁচ শতাধিকের মধ্যে প্রাথমিকভাবে বিজয়ীদের বাছাই করেন এবং আরও ৪টি বিচারক প্যানেল এদের মধ্য থেকে বের করে আনেন ৭৯ চূড়ান্ত বিজয়ীকে।

প্রযুক্তির পথ ও জয়গানের সব খবর তুলে এনে জীবন সহজ করছে ITSohor। দেশ ও বিদেশের প্রযুক্তির সর্বশেষ সংবাদ সবার আগে জানতে ভিজিট করুনঃ আইটি শহরে

আপনার মতামত, লাইক ও কমেন্টের সঙ্গে থাকুন আমাদের আইটি শহরের ফেসবুক ফ্যান পেজে

28 Views

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

HTML Snippets Powered By : XYZScripts.com