বিটিসিএল থেকে লিজ নিতে আগ্রহ প্রকাশ করেছে গ্রামীণফোন

শিগগিরি বিটিসিএল থেকে অপটিকাল ফাইবার ক্যাবল ও টাওয়ার শেয়ারিং লিজ নিতে আগ্রহ প্রকাশ করেছে গ্রামীণফোন এবং বাংলালিংক। আর সেবার মান টেকসই ও যুগোপযোগী করার লক্ষ্যে আউটসোর্সিং প্রতিষ্ঠান নিয়োগ করতে যাচ্ছে বিটিসিএল।

সব মোবাইল অপারেটরদের নিয়ে অনুষ্ঠিত বিটিসিএল এর অংশীজন সভা সূত্রে এ তথ্য জানা গেছে।

বিটিসিএল ব্যবস্থাপনা পরিচালক ড. মো: রফিকুল মতিনের সভাপতিত্বে গত রোববার (৬ জুন) সভাটি অনুষ্ঠিত হয়েছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠাটির জেনারেল ম্যানেজার মীর মোহাম্মদ মোরশেদ।

তিনি জানান, সভায় ভার্চৃুয়াল মাধ্যমে সংযুক্ত হন টেলিটক বাংলাদেশ লিমিটেড, গ্রামীণফোন লিমিটেড, রবি আজিয়াটা লিমিটেড এবং বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড এর ২৮ জন উর্ধ্বতন কর্মকর্তা।

সভায় রবি আজিয়াটা লিমিটেড এর প্রতিনিধিগণ বিটিসিএল এর অপটিক্যাল ফাইবার ব্যাকবোনসহ অন্যান্য সেবার মানে সন্তোষ প্রকাশ করেন।

এছাড়াও অপটিক্যাল ফাইবার ও টাওয়ার অপারেশন মেইটেনেন্স সেবার মান আরো উন্নত ও টেকসই করার লক্ষ্যে আউটসোর্সিং প্রতিষ্ঠান নিয়োগের বিষয়ে সকলেই গুরুত্ব আরোপ করেন। এপ্রসঙ্গে টেলিটক বাংলাদেশ লিমিটেড এর প্রতিনিধি উল্লেখ করেন যে, তারা জন্মলগ্ন থেকেই বিটিসিএল এর সেবা ব্যবহার করে আসছে এবং ভবিষ্যতে আরো তা বৃদ্ধি পাবে। সকলেই ভবিষ্যতে নিয়মিত অংশীজন সভা করার জন্য আহ্বান জানান।

বিটিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক ড. মোঃ রফিকুল মতিন সভায় অংশগ্রহনকারীগনকে ধন্যবাদ জানিয়ে বলেন অপটিক্যাল ফাইবার ও টাওয়ার শেয়ারিং সেবার মান আরো টেকসই ও যুগোপযোগী করার লক্ষ্যে আউটসোর্সিং প্রতিষ্ঠান নিয়োগের বিষয়ে বিটিসিএল ব্যবস্থা গ্রহণ করছে। সবকিছু আধুনিকায়নের মাধ্যমে গ্রাহকের সন্তুষ্টি মোতাবেক সেবা প্রদান করা সম্ভব হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

প্রযুক্তির পথ ও জয়গানের সব খবর তুলে এনে জীবন সহজ করছে ITSohor। দেশ ও বিদেশের প্রযুক্তির সর্বশেষ সংবাদ সবার আগে জানতে ভিজিট করুনঃ ITSohorএ।

আপনার মতামত, লাইক ও কমেন্টের সঙ্গে থাকুন আমাদের ITSohor এর ফেসবুক পেজে

HTML Snippets Powered By : XYZScripts.com