বিকাশের মাধ্যমে ওষুধ ও প্রয়োজনীয় পণ্য কিনতে পারছেন গ্রাহকরা

করোনাকালীন সময়ে দেশজুড়ে প্রায় ৭ হাজার ফার্মেসিতে বিকাশের মাধ্যমে ওষুধ ও প্রয়োজনীয় পণ্য কিনতে পারছেন গ্রাহকরা। এর সাথে জুলাই ও আগস্ট মাসজুড়ে বিকাশে পেমেন্ট করলেই গ্রাহক পাবেন ৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। অফারটি চলবে ৩১ আগস্টপর্যন্ত।

এই মুহূর্তে সারাদেশের প্রায় ৭০০০ টি ফার্মেসিতে বিকাশ পেমেন্ট করা যাচ্ছে। আরো অনেক ফার্মেসি এই সেবার আওতায় আসছে নিয়মিতভাবে।

বিকাশ অ্যাপ দিয়ে পেমেন্ট করলেও পেতে পারেন ক্যাশব্যাক। বিকাশ অ্যাপে কিউআর কোড স্ক্যান করে খুব সহজেই পেমেন্ট করার সুবিধা পান গ্রাহক। এমনকি মার্চেন্ট নম্বরটি ভবিষ্যতে ব্যবহারের জন্য চাইলে সেভ করেও রাখতে পারেন।

বিকাশ পেমেন্টে করা যায় এমন সব ফার্মেসির তালিকা ও ঠিকানা এবং ক্যাশব্যাক অফারের বিস্তারিত https://www.bkash.com/offers_pharmacy এই লিংকে ক্লিক করে পেতে পারেন গ্রাহক।

করোনাকালীন পরিস্থিতিতে জরুরী ওষুধ ও পণ্য কিনতে এই ফার্মেসীর তালিকা গ্রাহকদের বাড়তি সুবিধা দেবে। তাছাড়া নগদ অর্থ ব্যবহার না করে পেমেন্টের সুযোগ করোনাকালীন সাবধানতা মেনে চলতেও সহায়তা করবে গ্রাহককে।

প্রযুক্তির পথ ও জয়গানের সব খবর তুলে এনে জীবন সহজ করছে ITSohor। দেশ ও বিদেশের প্রযুক্তির সর্বশেষ সংবাদ সবার আগে জানতে ভিজিট করুনঃ আইটি শহরে
আপনার মতামত, লাইক ও কমেন্টের সঙ্গে থাকুন আমাদের আইটি শহরের ফেসবুক ফ্যান পেজে

63 Views

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

HTML Snippets Powered By : XYZScripts.com