বিকাশের ক্যাশব্যাক অফারে ইফতার করুন কম খরচে

ছোলা, পেয়াজু, বেগুনি, মুড়ি প্রথাগত এসব খাবারের বাইরে একটু ভিন্ন স্বাদের খাবার হলে ইফতার আরও বেশি উৎসব মুখর হয়ে উঠে। পিৎজা, বার্গার, চিকেন বা একটু ভিন্নধর্মী ফিশ আইটেমে বন্ধুদের ইফতার বা পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে ইফতার আনন্দ বাড়িয়ে তুলতে পারে।

আর পছন্দের পিৎজা হাট, কেএফসি, বার্গার কিং, নবাব চাটগাঁ, ম্যানহাটান ফিস মার্কেট, জনি রকেটস এরমত আউটলেটগুলোতে এসব খাবার যখন মিলছে বাজার মূল্যের চেয়ে কমদামে তখন বাস্তবিকই তা ইফতারের খুশি বাড়িয়ে দিচ্ছে কয়েকগুন।

বার্গার কিং এর ২টি বিবিকিউ বিফ বার্গার ও ২টি চিকেন ক্রিম্প বার্গার যার দাম ৭৯৬ টাকা তা বিকাশ অফারে পাওয়া যাচ্ছে মাত্র ৫৯৬ টাকায়। বার্গার কিং এর আউটলেটে বা টেক-অ্যাওয়ের ক্ষেত্রেও এই অফারটি নেয়া যাবে।

কেএফসি’র চিকেন অনেক ভোজন রসিকের ই পছন্দের তালিকায় রয়েছে, বিশেষ করে বাচ্চাদের। ৭৬৮টাকার ৪পিস ক্রিস্পি চিকেন এবং একটি লার্জ চিকেন পপকর্নের বিশেষ প্যাকেজটি বিকাশ পেমেন্টে পাওয়া যাচ্ছে মাত্র ৪৯৮ টাকায়।

যাদের পাশ্চত্য ঢঙে রান্না মাছ ভালো লাগে তারা ম্যানহাটানের ফিস অ্যান্ড চিপস ডোরি বা গ্রিলড ডোরির ভক্ত হবেন এমনটা অস্বাভাবিক নয়। আর এই মজার প্রিয় খাবারটি এখন পাওয়া যাচ্ছে ৩০০ টাকা কম দামে।
ম্যানহাটান আউটলেটে অথবা টেক অ্যাওয়েতে ৭৮৪ টাকার এই আইটেমগুলোর দাম পড়বে মাত্র ৪৪৮ টাকা। ক্যাশব্যাক ক্রেতা তাৎক্ষনিক ভাবেই বিকাশ একাউন্টে পেয়ে যাবেন। পিৎজা হাটে পিৎজা, তবে দামে কম। বিকাশ পেমেন্টে মিলছে এই অফার। ৮১৯ টাকার পিৎজা পাওয়া যাচ্ছে ৭১৯ টাকায়। ইফতারের সময় পিৎজা হাটের আউটলেটে গিয়ে যেকোন ক্রেতা এই অফার উপভোগ করতে পারছেন।

নবাব চাটগাঁ এ ৫০০ টাকার ইফতার প্ল্যাটার ৪০০ টাকা এবং ৬৫০ টাকার ইফতার প্ল্যাটার পাওয়া যাচ্ছে ৫৫০ টাকায়। আর জনি রকেটস এর ৫৭০ টাকার প্যাকেজ ৩৭০ টাকায় এবং ৪৬২ টাকার প্যাকেজ ২৬২ টাকায় পাওয়া যাচ্ছে।

বিকাশ অ্যাপ দিয়ে পেমেন্টে করে মজাদার ইতফার ডিলকে আরও মজাদার করে তুলতে পারেন যেকেউ। সবগুলো অফারের ক্ষেত্রেই মূল দামটি বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করতে হবে। ক্রেতা তাৎক্ষনিক ভাবেই ছাড়ের টাকা ক্যাশব্যাক হিসেবে পেয়ে যাবেন।

একটি বিকাশ নম্বর দিয়ে প্রতিটি রেস্টুরেন্টে একদিনে একবার এবং অফার চলাকালীন সর্বোচ্চ দুইবার এই অফার উপভোগ করা যাবে। নির্ধারিত পরিমাণ বেশি বা কম টাকা পেমেন্ট করলে অফারটি উপভোগ করা যাবে না। এই অফারের আওতাভুক্ত ব্র্যান্ড এবং আউটলেটের বিস্তারিত তালিকা পাওয়া যাবে www.bkash.com/payment এবং ফেসবুক পেজ www.facebook.com/bkashlimited এই ঠিকানায়।

দেশ ও বিদেশের প্রযুক্তির সর্বশেষ সংবাদ সবার আগে জানতে ভিজিট করুনঃ আইটি শহরে । আর জানতে চাই আপনার মতামত। লাইক ও কমেন্টে সঙ্গে থাকুন আইটি শহরে

21 Views

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

HTML Snippets Powered By : XYZScripts.com