নতুন রেসিং গেম আনবে ভিডিও গেম নির্মাতা প্রতিষ্ঠান ইলেকট্রনিক আর্টস

ব্যাটেল ফিল্ড নয় এ বছর নতুন রেসিং গেম আনবে ভিডিও গেম নির্মাতা প্রতিষ্ঠান ইলেকট্রনিক আর্টস (ইএ)। মূলত কোডমাস্টারস প্রতিষ্ঠানটিকে কেনার সুবাদে আসছে গেমটি। তবে ‘নিড ফর স্পিড’ এর পরবর্তী কিস্তি প্রকাশের সময় আরো বছর খানের পিছিয়েছে।

২০২২ সালের মার্চ নাগাদ একইসঙ্গে অবমুক্ত করার কথা থাকলেও ‘ব্যাটলফিল্ড সিক্স’ এর স্বার্থে গেম দুটি প্রকাশের সময় পেছানো হয়েছে।

ইএ’র প্রধান স্টুডিও কর্মকর্তা লরা মিয়েলের বরাত দিয়ে এমনটাই জানিয়েছে প্রযুক্তি বিষয়ক ব্লগ এনগ্যাজেট।

তিনি জানিয়েছেন, এরআগে ডাইস-কে স্টার ওয়ারস ব্যাটলফ্রন্ট সিরিজ এবং ব্যাটফিল্ড ৫ এ ব্যাটল রয়্যাল মোড আনার কাজে সাহায্য করেছিলো নিড ফর স্পিডের ডেভেলপার ক্রাইটেরিয়ন গেমস। এবার তারা ব্যাটলফিল্ড তৈরিতে ইএ ডাইস-কে সহায়তা করছে। ব্যাটলফিল্ড গেমের পরবর্তী কিস্তি শরতে আসার কথা রয়েছে। কিন্তু এখনও গেমটির নাম ঠিক হয়নি। তবে গেমটি “ভক্তদের জন্য ভালোবাসার একটি চিঠি” হবে বলে মন্তব্য করেছেন তিনি।

এদিকে গত বছর ‘নিড ফর স্পিড’ তৈরির কাজ হাতে নেয় ক্রাইটেরিয়ন। ‘নিড ফর স্পিড: হট পারস্যুট:’ এর রিমাস্টার্ড সংস্করণও গত বছর এনেছে প্রতিষ্ঠানটি। ব্যাটলফিল্ড তৈরির কাজ শেষ হলেই নিড ফর স্পিডের নতুন কিস্তি তৈরির কাজে হাত দেবে তারা। প্লেস্টেশন ৪, এক্সবক্স ওয়ান এবং অন্যান্য প্ল্যাটফর্মে আসবে গেমটি।

প্রযুক্তির পথ ও জয়গানের সব খবর তুলে এনে জীবন সহজ করছে ITSohor। দেশ ও বিদেশের প্রযুক্তির সর্বশেষ সংবাদ সবার আগে জানতে ভিজিট করুনঃ আইটি শহরে

আপনার মতামত, লাইক ও কমেন্টের সঙ্গে থাকুন আমাদের আইটি শহরের ফেসবুক ফ্যান পেজে

160 Views

One thought on “নতুন রেসিং গেম আনবে ভিডিও গেম নির্মাতা প্রতিষ্ঠান ইলেকট্রনিক আর্টস”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

HTML Snippets Powered By : XYZScripts.com