নতুন ক্রেডিট কার্ড উন্মোচন করেছে অ্যামাজন

যাদের খারাপ ক্রেডিট স্কোর রয়েছে তাদেরকে লক্ষ্য রেখে নতুন ক্রেডিট কার্ড উন্মোচন করেছে অনলাইনে কেনাকাটার শীর্ষ প্লাটফর্ম অ্যামাজন। সিনক্রোনি ব্যাংকের সাথে অংশীদারিত্বের মাধ্যমে আনা ‘অ্যামাজন ক্রেডিট বিল্ডার’ নামের এই কার্ড নিরাপদ ক্রেডিট সুবিধা দেবে।

বিশেষ এই কার্ড ব্যবহারকারীরা অ্যামাজন প্রাইম গ্রাহক হলে প্রতি কেনাকাটায় ৫ শতাংশ ফেরত পাবে। এছাড়া কেনাকাটায় বিশেষ সুবিধা থাকলেও এতো বার্ষিক ফিসহ কোনো বাড়তি চার্জ থাকছে না।

অন্যান্য নিরাপদ ক্রেডিট কার্ডের মতো এই কার্ড ব্যবহার করতে গ্রাহককে সিকিউরিটি ডিপোজিট করতে হবে যা লাইন অব ক্রেডিট হিসেবে কাজ করবে।

প্রাথমিকভাবে ১০০ থেকে ১০০০ ডলারের ক্রেডিট ডিপোজিট ইলেকট্রনিক্স ট্রান্সফার অথবা মেইলের মাধ্যমে ট্রান্সফার করতে হবে। এই কার্ড দিয়ে কেনাকাটা করলে ছয় মাস থেকে দুই বছরের ইএমআই সুবিধা পাওয়া যাবে। ট্রান্সইউনিয়ন ড্যাশবোর্ডের মাধ্যম গ্রাহকরা তাদের ক্রেডিট স্কোর ট্র্যাক করতে পারবে।

আর এই কার্ড সফলভাবে ব্যবহার করতে পারলে পরবর্তীতে অন্যান্য ফিন্যান্সিয়াল প্রতিষ্ঠানের ক্রেডিট কার্ড ব্যবহারের সুযোগ পাবেন গ্রাহকরা।

দেশ ও বিদেশের প্রযুক্তির সর্বশেষ সংবাদ সবার আগে জানতে ভিজিট করুনঃ আইটি শহরে । আর জানতে চাই আপনার মতামত। লাইক ও কমেন্টে সঙ্গে থাকুন আইটি শহরে

71 Views

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

HTML Snippets Powered By : XYZScripts.com