নগদ-এর মাধ্যমে কোয়ান্টাম ফাউন্ডেশনে ডোনেশন করার পদ্ধতি

করোনা সংকটকালে সুবিধাবঞ্চিতদের জন্য ‘নগদ’ এর মাধ্যমে জাকাতের অর্থ দেয়া যাবে। নগদ অ্যাপসের মাধ্যমে এ কার্যক্রমে যেকেউ অংশ নিতে পারবেন।

‘নগদ’-এর আয়োজনে ‘মানুষ বাঁচলে দেশ বাঁচবে’ ফেসবুক লাইভ অনুষ্ঠানে বুধবার জাকাত দেয়ার মাধ্যমে সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়ানোর আহ্বান জানানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নগদের নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট ও কোয়ান্টাম ফাউন্ডেশনের কোয়ান্টাম কমমো স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল সালেহ আহমেদ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন আরজে নীরব। নগদ, যুগান্তর ও যমুনা টিভির ফেসবুক পেজে লাইভটি দেখানো হয়।

নগদের নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট বলেন, আমরাও ব্যবসায় করছি, মুনাফা করছি। কিন্তু মানুষের (গ্রাহক) গলা কাটছি না। আমরা প্রান্তিক মানুষের কথা চিন্তা করে কাজ করে থাকি।

নগদ এখন মানুষের কাছে একটা আস্থা ও বিশ্বাসের জায়গা। নগদ বিশ্বাস করে, মানুষ বাঁচলে দেশ বাঁচবে। কোয়ান্টাম কমমো স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল সালেহ আহমেদ বলেন, কোয়ান্টাম মাতৃ ভ্রূণ থেকে শুরু করে কবর পর্যন্ত নানা সেবা দিয়ে যাচ্ছে। বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে কোয়ান্টাম মানুষের পাশে রয়েছে।

নগদ-এর মাধ্যমে কোয়ান্টাম ফাউন্ডেশনে ডোনেশন করার পদ্ধতি :

  • ‘নগদ’ অ্যাপে প্রবেশ করুন
  • ‘ডোনেশন’ বাটনে ক্লিক করুন
  • ড লিস্ট থেকে ‘কোয়ান্টাম ফাউন্ডেশন’ নির্বাচন করুন
  • আপনার ডোনেশনের পরিমাণ দিন
  • পিন নাম্বার দিন
  • ডোনেশন সম্পূর্ণ করুন।

প্রযুক্তির পথ ও জয়গানের সব খবর তুলে এনে জীবন সহজ করছে ITSohor। দেশ ও বিদেশের প্রযুক্তির সর্বশেষ সংবাদ সবার আগে জানতে ভিজিট করুনঃ ITSohorএ।

আপনার মতামত, লাইক ও কমেন্টের সঙ্গে থাকুন আমাদের ITSohor এর ফেসবুক পেজে

HTML Snippets Powered By : XYZScripts.com