দেশের মোবাইল ব্র্যান্ডগুলোর মধ্যে শীর্ষ চারে উঠে এসেছে রিয়েলমি

কাউন্টার পয়েন্ট রিসার্চের তথ্য মতে, বাংলাদেশের বাজারে যাত্রা শুরুর পর থেকে তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি এ বছরের দ্বিতীয় প্রান্তিকের তুলনায় তৃতীয় প্রান্তিকে ২৫৫ শতাংশ প্রবৃদ্ধি অর্জন করেছে।

চলতি বছরের তৃতীয় প্রান্তিকে মোবাইল ফোন বাজারজাতকরণের ক্ষেত্রে রিয়েলমি, দেশের মোবাইল ব্র্যান্ডগুলোর মধ্যে শীর্ষ চারে উঠে এসেছে।

বর্তমান বাজার পরিস্থিতিতে নতুন এ ব্র্যান্ডটি’র প্রবৃদ্ধি গত বছরের একই সময়ের তুলনায় ৪৫ শতাংশ বেড়েছে এবং চলতি বছরের তৃতীয় প্রান্তিকে প্রবৃদ্ধি বেড়েছে ১৩২ শতাংশ, যা ২০১৮ সালের আগস্টে যাত্রা শুরুর পর থেকে বিশ্বের দ্রুততম বর্ধনশীল ব্র্যান্ড রিয়েলমিকে ৫ কোটি গ্রাহকের পরিবারে পরিণত করেছে ।

এ নিয়ে রিয়েলমি গ্লোবাল-এর ব্র্যান্ড ম্যানেজার রিভস লি বলেন, ‘বিশ্বের দ্রুতবর্ধনশীল ব্র্যান্ড হিসেবে ৫ কোটি গ্রাহকের পরিবারে পরিণত হতে পেরে আমরা খুবই আনন্দিত।

পাশাপাশি, স্থানীয় বাজারে মোবাইল ব্র্যান্ডগুলোর মধ্যে চতুর্থ অবস্থান অর্জন করতে পেরে ও ক্রেতাদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পেয়ে আমরা উল্লাসিত। আমাদের রিয়েলমি ফ্যানদের জন্য স্মার্টডিভাইসেসের মাধ্যমে ট্রেন্ডসেটিং লাইফস্টাইল তৈরিতে সহায়তা করতে বদ্ধপরিকর।’

কাউন্টার পয়েন্ট রিসার্চের তথ্য মতে, রিয়েলমি কার্যকরভাবে নির্দিষ্ট সেগমেন্টে অত্যাধুনিক প্রযুক্তি ও ফিচার নিয়ে আসতে সক্ষম হয়েছে এবং তীব্র প্রতিযোগিতা পূর্ণ বাজারে ভাগ বসাতে সক্ষম হয়েছে।

২০১৯ সালের প্রথম প্রান্তিকে ভারতে রিয়েলমি শীর্ষ পাঁচ ব্র্যান্ডের একটিতে পরিণত হওয়ার গৌরব অর্জন করেছে। চলতি বছরের তৃতীয় প্রান্তিকে ব্র্যান্ডটি ভারতের স্মার্টফোন বাজারে ১৫ শতাংশ শেয়ার অর্জন করার মাধ্যমে ৩০০ শতাংশ প্রবৃদ্ধি অর্জন করেছে।

প্রযুক্তির পথ ও জয়গানের সব খবর তুলে এনে জীবন সহজ করছে ITSohor। দেশ ও বিদেশের প্রযুক্তির সর্বশেষ সংবাদ সবার আগে জানতে ভিজিট করুনঃ আইটি শহরে

আপনার মতামত, লাইক ও কমেন্টের সঙ্গে থাকুন আমাদের আইটি শহরের ফেসবুক ফ্যান পেজে

62 Views

One thought on “দেশের মোবাইল ব্র্যান্ডগুলোর মধ্যে শীর্ষ চারে উঠে এসেছে রিয়েলমি”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

HTML Snippets Powered By : XYZScripts.com