ডিভাইস এবং আপডেট সংক্রান্ত সার্ভিস অ্যাপ চালু করেছে অপো

ডিভাইস এবং আপডেট সংক্রান্ত গুরুত্বপূর্ণ সব তথ্য গ্রাহকের হাতের নাগালে আনলো অপো। এজন্য প্রকাশ করেছে সার্ভিস অ্যাপ। ডেডিকেটেড এই সার্ভিস অ্যাপে বিক্রয়োত্তর সেবা সম্পর্কিত গুরুত্বপূর্ণ সব তথ্য মিলবে।

এছাড়া বিভিন্ন অ্যাকসেসরিজের দাম এবং সার্ভিসিং আপডেটও পাওয়া যাবে এখানে। রয়েছে লাইভ নোটিফিকেশন সুবিধা এবং ওয়ারেন্টি সম্পর্কিত নিয়মিত আপডেটও।

এছাড়া ঘরে বসেই অপো স্মার্টফোন এবং সার্ভিস সংক্রান্ত বিভিন্ন তথ্য জেনে নেওয়ারও সুযোগ আছে অ্যাপটিতে। ফলে সময় ব্যয় করে কল সেন্টারে ফোন করা কিংবা সার্ভিস সেন্টারেও যেতে হবে না।

নিকটবর্তী সার্ভিস সেন্টারের তথ্য এবং ম্যাপ পাওয়া যাবে এই সার্ভিস অ্যাপে। ফলে নিজ শহরের বাইরে অন্য কোনো স্থানে গিয়েও সহজেই খুঁজে নেওয়া যাবে অপো সার্ভিস সেন্টার। ব্যবহারকারীকে তার অপো ফোনের সার্বক্ষণিক স্ট্যাটাস জানাবে এই সার্ভিস অ্যাপ। ফোনে কোনো ত্রুটি ধরা পড়লে তা জানা যাবে তাৎক্ষণিকভাবে।

কালার ওএস ৩.১ এবং এর পরবর্তী অপারেটিং সিস্টেম চালিত অপো স্মার্টফোনে অ্যাপটি ব্যবহার করা যাবে। সার্ভিস অ্যাপটি ডাউনলোড করা যাবে অপো বাংলাদেশের ওয়েবসাইট http://www.oppo.com/bd থেকে। এছাড়া ওটিএ আপডেটের মাধ্যমেও অ্যাপটি পাওয়া যাবে।

প্রযুক্তির পথ ও জয়গানের সব খবর তুলে এনে জীবন সহজ করছে ITSohor। দেশ ও বিদেশের প্রযুক্তির সর্বশেষ সংবাদ সবার আগে জানতে ভিজিট করুনঃ আইটি শহরে

আপনার মতামত, লাইক ও কমেন্টের সঙ্গে থাকুন আমাদের আইটি শহরের ফেসবুক ফ্যান পেজে

HTML Snippets Powered By : XYZScripts.com