গ্রামীণফোনের নতুন সিএমও হয়েছেন সাজ্জাদ হাসিব

 গ্রামীণফোনের নতুন চিফ মার্কেটিং অফিসার (সিএমও) হয়েছেন সাজ্জাদ হাসিব।

সম্প্রতি গ্রামীণফোনের সিইও হিসেবে নিয়োগ পাওয়া ইয়াসির আজমানের স্থলাভিষিক্ত হবেন সাজ্জাদ হাসিব। আজমানের পরে দ্বিতীয় বাঙালী হিসেবে গ্রামীণফোনের সিএমও হলেন সাজ্জাদ।

ফেব্রুয়ারি হতে তিনি নতুন এই দায়িত্ব নেবেন। বর্তমানে সিনিয়র ডিরেক্টর এবং অপারেশন্স প্রধানের দায়িত্বে রয়েছেন। যার মধ্যে তিনি অপারেটরটির দেশব্যাপী পাঁচটি সার্কেলের সেলস ও মার্কেটিং কার্যক্রমের দেখভালও করেন।

সিএমও হিসেবে সাজ্জাদ গ্রামীণফোনের সমন্বিত বিপণন বিভাগ পরিচালনা করবেন। এর মধ্যে রয়েছে ব্র্যান্ড স্ট্র্যাটেজি, মার্কেট কমিউনিকেশন্স, ডিজিটাল মার্কেটিং, বিজনেস ইনটেলিজেন্স ও কাস্টমার সার্ভিস।

উদ্ভাবনী ডিজিটাল পণ্য ও সেবার উন্নয়নের মাধ্যমে গ্রাহকদের গুণগত সেবা প্রদানের পাশাপাশি গ্রামীণফোনের প্রবৃদ্ধি বাড়াতে তিনি একসঙ্গে তার চলতি দায়িত্বও পালন করবেন।

এক দশকেরও বেশি সময় ধরে সাজ্জাদ গ্রামীণফোনের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। গ্রামীণফোনে যোগদানের আগে তিনি দেশে ও দেশের বাইরে ব্যাংকিং ও এফএমসিজি খাতে কাজ করার পাশাপাশি টেলিকম প্রতিষ্ঠানেও কাজ করেছেন। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ এবং যুক্তরাজ্যের ইউনিভার্সিটি অব বেডফোর্ডশায়ার থেকে  এমবিএ ডিগ্রি নিয়েছেন।

গ্রামীণফোনে যোগদানের পর তিনি প্রতিষ্ঠানটির মানোন্নয়নে বেশ কয়েকটি রুপান্তরমূলক কর্মকাণ্ডের নেতৃত্ব দিয়েছেন। এর মধ্যে রয়েছে এশিয়ায় অন্যতম বড় টেলকো ডিস্ট্রিবিউশন অপারেশন্স এর রি-মডেলিং অ্যান্ড বিল্ডিং, বিভিন্ন অঞ্চলে সেলস অ্যান্ড মার্কেটিংয়ের বিকেন্দ্রীকরণ, ডিজিটাইজেশন ও অ্যানালিটিকসের মাধ্যমে কার্যক্রমের আধুনিকায়ন।

এই নিয়োগ সম্পর্কে ইয়াসির আজমান বলেন, সাজ্জাদ একজন অনুপ্রেরণামূলক নেতৃত্বের উদাহরণ। দক্ষতার সাথে সঠিক দিক-নির্দেশনা ও মনোভাব নিয়ে একটি বড় টিম পরিচালনা করার সক্ষমতা রয়েছে তার। প্রবৃদ্ধির মানসিকতা নিয়ে কাজ করার পাশাপাশি গ্রাহকদের গুণগত ও টেকসই  মানের সেবার দিতে তিনি প্রতিষ্ঠানে নেতৃস্থানীয় ভূমিকা পালন করছেন।

নতুন দায়িত্বে গ্রামীণফোন কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সাজ্জাদ হাসিব বলেন, নিজেদের কমার্শিয়াল টিম অত্যন্ত গর্ব করার মতো। এই টিম প্রবৃদ্ধি, উদ্ভাবন এবং সর্বপরি বিশ্বসেরা মেধা দিয়ে  সক্ষমতা অর্জনে প্রতিশ্রুতিবদ্ধ।

এই চমৎকার টিম নিয়ে গ্রাহকদের সেবা প্রদান করার পাশাপাশি ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের উদ্দেশ্যে সামাজিক ক্ষমতায়ন, গ্রামীণফোন ব্র্যান্ডটিকে আরও এগিয়ে নেওয়া এবং গ্রাহকদের প্রয়োজনভিত্তিক মানসম্মত পণ্য ও সেবা নিয়ে কাজ করবেন তিনি।

প্রযুক্তির পথ ও জয়গানের সব খবর তুলে এনে জীবন সহজ করছে ITSohor। দেশ ও বিদেশের প্রযুক্তির সর্বশেষ সংবাদ সবার আগে জানতে ভিজিট করুনঃ আইটি শহরে

আপনার মতামত, লাইক ও কমেন্টের সঙ্গে থাকুন আমাদের আইটি শহরের ফেসবুক ফ্যান পেজে

75 Views

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

HTML Snippets Powered By : XYZScripts.com