গুগল প্লেস্টোরে নতুন অ্যাপ চালু করেছে বিকাশ

অতিথি মুড চালু করে গুগল প্লেস্টোরে নতুন অ্যাপ চালু করেছে বিকাশ। অ্যাপটি জনপ্রিয় করতে গ্রাহকদের জন্য বোনাস ঘোষণা করা হয়েছে।

নতুন অ্যাপ ডাউনলোড করে অ্যাপ থেকে নিজের একাউন্ট খুলে বিকাশে লগ-ইন করলে নতুন গ্রাহক তাৎক্ষণিক ভাবেই প্রথমবার ১০০ টাকা বোনাস পেয়ে যাবেন তার একাউন্টে। অফারটি ১২ সেপ্টেম্বর থেকে ৩১ অক্টোবর ২০১৯ পর্যন্ত চলবে।

যাদের বিকাশ একাউন্ট আছে কিন্তু কখনও অ্যাপ ব্যবহার করেননি, তাদের জন্যও থাকছে অফার। এমন গ্রাহকরা অ্যাপ ডাউনলোড করে লগইন করলেই পেয়ে যাবেন তাৎক্ষণিক ৫০ টাকা বোনাস। অফারটি ১২ সেপ্টেম্বর থেকে ৩১ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত চলবে।

নতুন গ্রাহক অথবা প্রথমবার অ্যাপ ব্যবহারকারী নিজের অ্যাপ থেকে নিজের মোবাইলে প্রথমবার ২৫ টাকা রিচার্জ করলে পাবেন ৫০ টাকা তাৎক্ষণিক বোনাস। অফারটি ১২ সেপ্টেম্বর থেকে ৩১ অক্টোবর ২০১৯ পর্যন্ত চলবে।

আর যারা আগে থেকেই অ্যাপ ব্যবহার করছেন এমন গ্রাহকদের জন্য অ্যাপেই রয়েছে অসংখ্য আকর্ষণীয় অফার। নির্দিষ্ট সুপারশপ থেকে ১ টাকায় একটি পণ্য কেনাসহ বিভিন্ন ধরনের ক্যাশব্যাক অফারের তথ্যগুলো গ্রাহক তার অ্যাপেই পেয়ে যাবেন। তাছাড়া যারা বিকাশ অ্যাপ ব্যবহার করছেন তারা আত্মীয়-পরিজনকে বিকাশ অ্যাপ রেফার করেও আকর্ষণীয় বোনাস পেতে পারেন।

পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত-নতুন অ্যাপ দিয়ে টাকা পাঠালে (সেন্ড মানি) এবং বিভিন্ন সেবার বিল পরিশোধ (পে বিল) করলে গ্রাহকের বাড়তি কোন খরচ থাকছে না। নতুন অ্যাপ দিয়ে ক্যাশআউট করলে এক হাজার টাকায় ১৫ টাকা খরচ হবে।

প্রযুক্তির পথ ও জয়গানের সব খবর তুলে এনে জীবন সহজ করছে ITSohor। দেশ ও বিদেশের প্রযুক্তির সর্বশেষ সংবাদ সবার আগে জানতে ভিজিট করুনঃ আইটি শহরে

আপনার মতামত, লাইক ও কমেন্টের সঙ্গে থাকুন আমাদের আইটি শহরের ফেসবুক ফ্যান পেজে

375 Views

One thought on “গুগল প্লেস্টোরে নতুন অ্যাপ চালু করেছে বিকাশ”

  1. অনেক গ্রাহকের মোবাইল সেটের জন্য বিকাশ তাদের এ্যাপটির ব্যবহার ব্লক করেছে।

    বর্তমানের প্রায় সকল এন্ড্রয়েড মোবাইল সেটেই বিকাশের 3.0.2 ভার্সনের বিকাশ এ্যাপটি চলার কথা। কিন্তু বিকাশ অনেকের ফোনের জন্য বিকাশ এ্যাপ এর ব্যবহার ব্লক করেছে, হঠাৎ করে তাদের ফোনে এরকম মেসেজ দেখাচ্ছে…..The app is under maintenance **An Error Occurred. Error code : 7283 is not found.

    কিন্তু বিকাশের লাইভ চ্যাটে কথা বললে বলে আপনার মোবাইল সেটটি বিকাশ এ্যাপ ব্যবহারের জন্য সামঞ্জস্যপূর্ণ না হওয়ার কারনে আপনার মোবাইল সেটে বিকাশ এ্যাপ ব্যবহার করা যাচ্ছেনা।

    কিন্তু এমন নয় যে ফোনটিতে বিকাশ এ্যাপটি সাপোর্ট করেনা এবং অন্য একই ফোনে এ্যাপটি চলছে।

    এ্যাপটি সাপোর্ট করে এমন ফোনের জন্যও কেন এ্যাপটি সামঞ্জস্যপূর্ণ নয় তার সঠিক কোনো কারন তারা বলছেনা।

    বিকাশের ফেসবুক পেজে পোস্টের কমেন্টে আমার মত অনেক বিকাশ গ্রাহকের কমেন্ট দেখা যায় যারা বিকাশ এ্যাপটি ব্যবহার করতে পারছেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

HTML Snippets Powered By : XYZScripts.com