কোরবানির পশু কিনতে অনলাইন ‘গরুর হাট’ বসছে ইভ্যালিতে

নিরাপদে ঘরে বসে নির্বিঘ্নে কোরবানির পশু কিনতে অনলাইন ‘গরুর হাট’ বসছে ইভ্যালিতে।

ইভ্যালির এই ভার্চুয়াল হাটে থাকছে দেশের অন্যতম প্রধান গরুর খামার ‘আলমগীর র‍্যাঞ্চ লিমিটেড’ এর গরু। ফলে দেশজুড়ে কোরবানির জন্য স্বাস্থ্যবান ও উন্নত জাতের গরু সরবরাহকারী বিশ্বস্ত ফার্ম আলমগীর র‍্যাঞ্চের গরু কেনা যাবে সহজেই।

মঙ্গলবার ইভ্যালি এবং আলমগীর র‍্যাঞ্চ এ বিষয়ে এক সমঝোতা চুক্তি করে।

ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল এবং আলমগীর র‍্যাঞ্চ লিমিটেডের পরিচালক ও লাবিব গ্রুপের ভাইস চেয়ারম্যান সুলতানা জাহান, লাবিব ব্রুপের চেয়ারম্যান সালাউদ্দিন আলমগীরসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ইভ্যালি জানায়, ইভ্যালি থেকে আলমগীর র‍্যাঞ্চ এর গরু কিনলে গ্রাহকের নির্ধারিত স্থানে নির্দিষ্ট সময়ে তা পৌঁছে দিবে ইভ্যালি কর্তৃপক্ষ। আর ‘ইভ্যালি গরুর হাট’ থেকে এখনই গরু কিনলে, কোরবানির আগ পর্যন্ত গরুর যাবতীয় লালন পালনের দায়িত্ব আলমগীর রেঞ্চ-এর। গরু লালন পালনের কোন খরচ গ্রাহককে বহন করতে হবে না। শুধু তাই নয়, এই সময়ের মধ্যে গরুর ওজন বেড়ে গেলেও গ্রাহককে অতিরিক্ত ওজনের জন্য বাড়তি কোন মূল্য পরিশোধ করতে হবে না। পাশাপাশি গ্রাহকের চাহিদা অনুযায়ী নিরাপদে কোরবানি ঈদের তিন থেকে চার দিন আগে সুষ্ঠুভাবে কোরবানির গরু গ্রাহকের কাছে পৌঁছে দেওয়া হবে।

আলমগীর র‍্যাঞ্চের পরিচালক সুলতানা জাহান বলেন, ইভ্যালির মাধ্যমে সারা দেশের মানুষের কাছে সুস্থ ও নিরাপদ গরু পৌঁছে যাবে। পবিত্র কোরবানির ঈদে সবচেয়ে ভালো গরুই যেন দেশের মানুষ কোরবানি করতে পারেন, আলমগীর র‍্যাঞ্চ এবং ইভ্যালি একসাথে সেই প্রচেষ্টায় নিয়োজিত ।

ইভ্যালির প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, আলমগীর র‍্যাঞ্চ ইভ্যালির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে এটা আনন্দের। এর মধ্যদিয়ে এবারের কোরবানি ঈদে আলমগীর র‍্যাঞ্চ এর পশুগুলো  ইভ্যালি থেকে সহজে কিনতে পারবেন। আশাকরি বেস্ট কোয়ালিটি সার্ভিস পাবেন গ্রাহকরা।

আলমগীর র‍্যাঞ্চ জানায়, তাদের তাদের গরুগুলোকে ভেজালহীন, পুষ্টিকর ও নিরাপদ খাবার খাওয়ানোর মাধ্যমে প্রাকৃতিকভাবে বড় করে থাকে। এছাড়া গরুকে সুস্থ-সবল দেখানোর জন্য সব ধরনের অনিরাপদ ঔষধ কিংবা স্টেরয়েড ব্যবহার থেকে বিরত থাকে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে ইভ্যালির চিফ মার্কেটিং অফিসার আরিফ আর হোসেন, চিফ অপারেটিং অফিসার তরিকুল কামরুল এবং হেড অব কমার্শিয়াল সাজ্জাদ আলম উপস্থিত ছিলেন।

প্রযুক্তির পথ ও জয়গানের সব খবর তুলে এনে জীবন সহজ করছে ITSohor। দেশ ও বিদেশের প্রযুক্তির সর্বশেষ সংবাদ সবার আগে জানতে ভিজিট করুনঃ ITSohorএ।

আপনার মতামত, লাইক ও কমেন্টের সঙ্গে থাকুন আমাদের ITSohor এর ফেসবুক পেজে

HTML Snippets Powered By : XYZScripts.com