আইফোন ১২ এর জন্য নতুন ম্যাগসেফ অ্যাক্সেসরি আনতে কাজ করছে অ্যাপল

আইফোন ১২ এর জন্য নতুন ম্যাগসেফ অ্যাক্সেসরি আনতে কাজ করছে অ্যাপল। ব্লুমবার্গের বরাত দিয়ে এই তথ্য জানিয়েছে জিএসএম এরিনা।

ম্যাগনেটিকভাবে আটকে থাকার সক্ষমতার এই ব্যাটারি প্যাক সহজেই আইফোনের পিছনে সংযুক্ত রাখা যাবে এবং চার্জ করা যাবে। এর চুম্বক ফোনের ব্যাকের সাথে সহজেই আটকে থাকতে পারে।

আইফোন ১২ এর সাথে অ্যাপল ম্যাগসেফ নামটিকে সামনে নিয়ে এসেছে। এটি ওয়্যারলেস চার্জিং পডের পর আইফোন অ্যাক্সেসরিজের ক্ষেত্রে নতুন ইকোসিস্টেম হতে যাচ্ছে। আইফোন ১২ এর চারটি মডেলই ম্যাগসেফ সমর্থন করে।

সূত্র মতে, ব্যাটারি প্যাকের প্রোটোটাইপটিতে রাবার এক্সটেরিয়র রয়েছে। অ্যাপলের অফিশিয়াল চার্জিং কেইসে যে উপকরণ ব্যবহার করা হয়েছে, ঠিক একই উপকরণ ব্যবহার করা হয়েছে এই ব্যাটারি প্যাকে। তবে অ্যাপল এখনও অ্যাক্সেসরিজটিকে সামনে আনেনি। এ বিষয়ে অ্যাপলের পক্ষ থেকে কোনো তথ্যই প্রকাশ করা হয়নি।

তবে সম্প্রতি অভ্যন্তরীণ টেস্টের সময় কিছু তথ্য বেরিয়ে এসেছে। সফটওয়্যার সম্পর্কিত ত্রুটি, অতিরিক্ত গরম হয়ে যাওয়াসহ এখনও কিছু ত্রুটি রয়েছে। ধারণা করা হচ্ছে এসব ত্রুটি দূর করে শিগগিরই বাজারে আসতে পারে ম্যাগসেফ ব্যাটারি প্যাক।

প্রযুক্তির পথ ও জয়গানের সব খবর তুলে এনে জীবন সহজ করছে ITSohor। দেশ ও বিদেশের প্রযুক্তির সর্বশেষ সংবাদ সবার আগে জানতে ভিজিট করুনঃ আইটি শহরে

আপনার মতামত, লাইক ও কমেন্টের সঙ্গে থাকুন আমাদের আইটি শহরের ফেসবুক ফ্যান পেজে

102 Views

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

HTML Snippets Powered By : XYZScripts.com