অ্যামাজন প্রাইম ভিডিও অ্যান্ড্রয়েড টিভি ও ক্রোমকাস্টে পাওয়া যাচ্ছে

খুব বেশিদিন হয়নি অ্যামাজন এবং গুগল সমঝোতা করেছে, এরই মধ্যে একে অন্যের প্লাটফর্মে সেবা দেখানো শুরু হয়েছে। এই সপ্তাহে অ্যামাজন ঘোষণা করে তাদের ফায়ার টিভি ডিভাইসে অফিশিয়াল ইউটিউব অ্যাপ পাওয়া যাবে। এবার গুগল নিশ্চিত করলো যে অ্যামাজন প্রাইম ভিডিও অ্যান্ড্রয়েড টিভি ও ক্রোমকাস্টে পাওয়া যাচ্ছে।

বুধবার থেকেই, অ্যামাজন প্রাইম ভিডিও ক্রোমকাস্ট এবং অ্যান্ড্রয়েড টিভি ডিভাইসে অ্যাক্সেস করা যাচ্ছে। ক্রোমকাস্ট এবং ক্রোমকাস্ট বিল্ট-ইন ব্যবহারকারীরা ২০০০ এর অধিক অ্যাপস অ্যাক্সেস করতে পারবে এবং তারা অ্যামাজন প্রাইম ভিডিও অ্যাপ থেকে সরাসরি তাদের টিভিতে কনটেন্ট দেখতে পারবে।

অবশ্য এজন্য অ্যামাজন প্রাইভ ভিডিও অ্যাপের সর্বশেষ সংস্করণ, অ্যান্ড্রয়েড ৫.০ অথবা এর পরের সংস্করণ, অথবা আইওএস ১০.১ বা পরের সংস্করণে ফোন বা ট্যাবলেট থাকতে হবে। অন্যদিকে ক্রোমকাস্ট আল্ট্রা ইউজাররা অতিরিক্ত খরচ ছাড়াই প্রাইমের ৪০০০ টাইটেল অ্যাক্সেস করতে পারবে।

ইতিমধ্যেই সেটআপ বক্স, অ্যান্ড্রয়েড টিভি বক্স, স্ট্রিমিং ডিভাইসে অ্যাপের অ্যাক্সেস দেওয়া শুরু হয়েছে। ধারাবাহিকভাবে ব্যবহারকারীরা সেগুলো দেখতে পাবেন।

আগ্রহী গুগল প্লে স্টোর থেকে অ্যামাজন প্রাইম ভিডিও অ্যাপ ইনস্টল করতে পারবেন।

দেশ ও বিদেশের প্রযুক্তির সর্বশেষ সংবাদ সবার আগে জানতে ভিজিট করুনঃ আইটি শহরে । আর জানতে চাই আপনার মতামত। লাইক ও কমেন্টে সঙ্গে থাকুন আইটি শহরে

34 Views

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

HTML Snippets Powered By : XYZScripts.com