অবশেষে স্মার্টওয়াচের দুনিয়ায় প্রবেশ করেছে শাওমি

অবশেষে স্মার্টওয়াচের দুনিয়ায় প্রবেশ করেছে শাওমি। গত মঙ্গলবার চীনে উন্মোচিত হয়েছে নতুন এমআই ওয়াচ। চলুন জেনে নিই কী আছে এই ঘড়িতে।

ঘড়িটিতে থাকছে একটি ১.৭৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। দেখতে অ্যাপল ওয়াচের মতো হলেও দামে অর্ধেক এই ঘড়িটি। ঘড়িটির ভিতরে থাকছে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ওয়্যার ৩১০০ চিপসেট। ই-সিমের মাধ্যমে থাকছে ডুয়াল সিম কানেক্টিভিটি।

এক চার্জে ৩৬ ঘন্টা চলবে নতুন এমআই ওয়াচ, যার জন্য ব্যবহার করা হয়েছে ৫৭০ এমএএইচ ব্যাটারি। থাকছে ওয়াইফাই, ব্লুটুথ, এনএফসি।

ঘড়িটিতে চলবে মিইউআই স্ক্রিণ। এজন্য আলাদা স্ক্রিণ ডিজাইন করেছে শাওমি। ঘড়িটিতে বিভিন্ন অ্যাপ ডাউনলোড করা যাবে। থাকছে ডার্ক মোড ও ভয়েস অ্যাসিস্ট্যান্ট সুবিধা।

৪৪ মিমি ডায়ালে পাওয়া যাবে নতুন এমআই ওয়াচ। অ্যালুমিনিয়াম ফ্রেমের এই স্মার্টওয়াচে থাকছে ম্যাট ব্ল্যাক ফিনিশ। রাবার স্ট্র্যাপে পাওয়া যাবে ঘড়িটি। এছাড়াও স্টেইনলেস স্টিল স্ট্র্যাপে ও ফ্রেমে এমআই ওয়াচের একটি প্রিমিয়াম সংস্করণ উন্মোচন করেছে শাওমি।

প্রযুক্তির পথ ও জয়গানের সব খবর তুলে এনে জীবন সহজ করছে ITSohor। দেশ ও বিদেশের প্রযুক্তির সর্বশেষ সংবাদ সবার আগে জানতে ভিজিট করুনঃ আইটি শহরে

আপনার মতামত, লাইক ও কমেন্টের সঙ্গে থাকুন আমাদের আইটি শহরের ফেসবুক ফ্যান পেজে

HTML Snippets Powered By : XYZScripts.com